১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ

- ছবি : সংগৃহীত

প্রচন্ড স্রোতের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর থেকে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয় বলে সাংবাদিকদের নিশ্চিত করেন পাটুরিয়া লঞ্চঘাটের সুপারভাইজার পান্না লাল নন্দী।

তিনি জানান, পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে প্রচন্ড স্রোতের কারণে সকাল থেকেই লঞ্চ চলাচল ব্যাহত হয়। পরে দুপুরের দিকে দৌলতদিয়া লঞ্চঘাটের প্রবেশমুখে প্রচন্ড স্রোতের কারণে দুর্ঘটনা এড়াতে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়।

পরিস্থিতি স্বাভাবিক হলে পুনরায় লঞ্চ চলাচল শুরু করা হবে বলেও জানান তিনি।

তবে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক থাকায় যাত্রী পারাপারে তেমন সমস্যা হচ্ছে না। কিন্তু নদীতে স্রোত ও ফেরি সংকটের কারণে যানবাহন পারাপার ব্যাহত হওয়ায় পাটুরিয়া ফেরিঘাট এলাকায় বাস ও ট্রাক মিলে দুই শতাধিক যানবাহন নৌরুটে পারের অপেক্ষায় রয়েছে বলে জানান বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের বাণিজ্য বিভাগের এজিএম জিল্লুর রহমান।


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’

সকল