১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


মাছ ধরার জালে উঠে এলো নিহত প্রবাসী যুবকের হাড়

নিহত প্রবাসী যুবক মোশারফ মিয়া - নয়া দিগন্ত

টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের দেড়মাস পর প্রবাসী যুবক মোশারফ মিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরী দল কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের গজারিয়া বিল থেকে তার লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, বুধবার সকালে স্থানীয় জেলেরা গজারিয়া বিলে মাছ ধরার উদ্দেশ্যে জাল টান দিলে মানুষের পায়ের মোজাসহ গোড়ালির হাড় উঠে আসে। বিষয়টি তারা স্থানীয় লোকজনকে জানান। থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসকে জানায়। ফায়ার সার্ভিসের ডুবুরী দল এসে লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান কালিহাতী থানার ওসি হাসান আল মামুন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট ঘাটাইলের কদমতলী গরুর হাট থেকে ফেরার পথে রাতে নিখোঁজ হন মোশারফ। পরদিন ঘাটাইল থানায় জিডি করা হয়। পুলিশ তার কললিস্টের সূত্র ধরে প্রতিবেশী সৌদিপ্রবাসী ইসমাইল হোসেনের স্ত্রী নাসিমাকে গত ১৬ আগস্ট রাতে আটক করে। তিনি স্বীকারোক্তিতে বলেন, পরকীয়া প্রেমের জের ধরে মোশারফকে খুন করে তার লাশ বস্তায় ভরে ইট বেঁধে গজারিয়া বিলে ডুবিয়ে রাখেন। এই হত্যাকাণ্ডে নাসিমার ভাই তাকে সহযোগিতা করে বলে স্বীকারোক্তিতে তিনি উল্লেখ করেন।


আরো সংবাদ



premium cement