০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ফরিদপুরে কৃষক ও ট্রাক চালকের লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

ফরিদপুরে পৃথক ঘটনায় দুই উপজেলা থেকে কৃষক ও ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুইজনের নাম মানোয়ার মোল্যা (৪৫) ও মনোয়ার মন্ডল (৩০)।

জানা যায়, ফরিদপুরের সালথা উপজেলায় মানোয়ার মোল্যা (৪৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করে থানা পুলিশ। রোববার বিকেলে উপজেলার সোনাপুর ইউনিয়নের পূর্ব সোনাপুর গ্রামের একটি খালের পানি থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত মানোয়ার মোল্যা পূর্ব সোনাপুর গ্রামের মৃত তাজেল মোল্যার ছেলে এবং পেশায় কৃষক ছিলেন।

এলাকাবাসী জানান, রোববার দুপুরে সোনাপুর পূর্বপাড়া খালের পানিতে লাশ ভাসতে দেখে একটি শিশু। এরপর শিশুটির চিৎকার শুনে অন্যরা খালের পাড়ে গিয়ে মানোয়ারের লাশ পানিতে ভাসতে দেখে। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে বিকেলে লাশটি উদ্ধার করে।

নিহত মানোয়ার মোল্যার ছেলে নাজমুল মোল্যা বলেন,‘শনিবার বিকেলে অপরিচিত এক ব্যক্তি আমার বাবাকে ডেকে নিয়ে যায়। এরপর রাতে আর বাড়ি ফিরে আসেননি তিনি।’

খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্তি পুলিশ সুপার জামাল পাশা, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) এফএম মহিউদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হন।

সত্যতা নিশ্চিত করে সালথা থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে জেলার সদর উপজেলার ভাজনডাঙ্গা গুচ্ছগ্রাম থেকে এক ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশটি ফরিদপুর সদর উপজেলার ভাজনডাঙ্গা গুচ্ছগ্রাম এলাকার মিনি ট্রাক চালক মনোয়ার মন্ডল (৩০) বলে পুলিশ নিশ্চিত করেছে।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি এফএম নাসিম জানান, রোববার সাড়ে ১১টায় মনোয়ারের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

ওসি আরো জানান, নিজ ঘরের আড়ার সাথে লুঙ্গি দিয়ে মনোয়ারের লাশটি ঝুলন্ত অবস্থায় ছিলো। পরে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক জাতিসঙ্ঘ ত্রাণ সংস্থার প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি নোয়াখালীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে গ্রেফতার প্রায় ২৫০০ কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড দাগনভুঞা উপজেলা চার মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শাহ্জাদা মিয়ার জামিন হামাসের সাথে চুক্তির ব্যাপারে মিসরীয় প্রস্তাব মেনে নিন : ইসরাইলি প্রধানমন্ত্রীকে প্রতিরক্ষামন্ত্রী টাঙ্গাইল শাড়ি নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ

সকল