২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বেতনের দাবিতে শ্রমিকদের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ

-

ঈদের আগেই বেতন-বোনাসের দাবিতে রাস্তায় নেমেছে নারায়ণগঞ্জের ফতুল্লায় অবস্থিত প্যারাডাইস ক্যাবলস লিমিটেডের শ্রমিকরা।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে শিবুমার্কেট এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে প্যারাডাইস ক্যাবলস লিমিটেডের কয়েক শ’ শ্রমিক দীর্ঘদিনের পাওনা বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ করে। ফলে এ রুটে ঢাকার সাথে নারায়ণগঞ্জের সড়ক পথে যোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে ভোগান্তি পোহাতে হয়েছে সাধারণ মানুষকে। পরে ফতুল্লা মডেল থানা ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের পরির্দশক (ওসি) আসলাম হোসেন জানান, বেতন-বোনাসের দাবিতে সকাল সাড়ে ১১টার দিকে ফতুল্লার শিবুমার্কেট এলাকায় অবস্থিত ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরুদ্ধ করে প্যারাডাইস ক্যাবলস লিমিটেডের কয়েক শ’ শ্রমিক। পরে তাদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। তাদের সমস্যা সমাধানের আশ্বাস দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী ইসলামপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক

সকল