০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


শ্রীপুরে ডোবা থেকে ভিক্ষুকের লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে সড়কের পাশের ডোবা থেকে উদ্ধারকৃত ভিক্ষুকের লাশ - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে সড়কের পাশের এক ডোবা থেকে শুক্রবার এক ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ভিক্ষুকের নাম আলা উদ্দিন (৮০)। তিনি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ডাকাতিয়া সোনাখালি গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

শ্রীপুর থানার মাওনা পুলিশ ফাঁড়ির এসআই হারুন-অর রশিদ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড এলাকায় মাওনা-কালিয়াকৈর সড়কের পাশের এক ডোবায় লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। লাশের পাশেই তার ব্যবহার্য কাপড় চোপড় ও ছড়ি পড়ে ছিল। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে ওই ডোবায় গোসল করতে গিয়ে মারা যান তিনি। নিহত আলা উদ্দিন মাওনা এলাকায় ভিক্ষা করতো।

দেখুন:

আরো সংবাদ



premium cement
উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ীর বাড়িতে চুরি ফতুল্লায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রধানমন্ত্রীর সাথে আইওএম মহাপরিচালকের সাক্ষাৎ নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা : সিইসি রাফা ক্রসিংয়ের নিয়ন্ত্রণ নিলো ইসরাইলি বাহিনী নিষেধাজ্ঞা নেই তবুও ভারত থেকে পেঁয়াজ আমদানিতে অনিশ্চয়তা

সকল