২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ আটক

প্রতীকী ছবি - সংগৃহীত

ফরিদপুরে শাশুড়িকে হত্যার অভিযোগে লিপি বেগম (৩০) নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। জেলা সদরের কৃষ্ণনগর ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম ছোটবড় বেগম(৫৬)। রোববার বিকেলে পুলিশ ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত ছোটবড় বেগম ওই গ্রামের মৃত সোনাউদ্দিনের স্ত্রী।

জানা গেছে, ছোটবড়–র ছেলে নজরুল শেখ (৩৬) এর সাথে ৮ বছর আগে লিপি বেগমের বিয়ে হয়। তাদের তিন বছর বয়সের একটি ছেলে ও এক বছর বয়সের একটি মেয়ে রয়েছে। লিপি বেগমের বাপের বাড়ি কৈজুরী ইউনিয়নের সমেশপুর গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, রোববার দুপুরে লিপি বেগমের সাথে তার স্বামী নজরুলের ঝগড়া হয়। একপর্যায়ে নজরুল ঘরের আসবাবপত্র ভাংচুর করে বাড়ি থেকে বের হয়ে যান।

এরপর ঘরের বাইরে থাকা শাশুড়ি ছোটবড়– বেগমের কাছে নালিশ দিতে যান লিপি বেগম। তিনি ভাংচুর দেখতে শ্বাশুড়িকে ঘরে আসতে বলেন। তবে ছোট বড়– আসতে না চাইলে লিপি বেগম ঘরের বাইরে এসে শাশুড়ির হাত জোর করে চেপে ধরে তাকে ঘরের মধ্যে নেয়ার চেষ্টা করেন।

এসময় ঘরের দরজার গ্রিলের সাথে সজোরে ছোট বড়–র মাথায় আঘাত লাগলে তিনি মারত্মকভাবে আহত হন। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ওসি এ এফএম নাসিম বলেন, পুলিশ পুত্রবধূ লিপি বেগমকে আটক করেছে। মৃত ছোট বড়– বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল