২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করলেন পিতা

মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করলেন পিতা - ছবি : সংগৃহীত

গোয়ালন্দে মাদকাসক্ত ছেলের যন্ত্রণায় অতীষ্ঠ হয়ে আইনের হাতে তুলে দিলেন পিতা। উপজেলার উজানচর ইউনিয়নের পূর্ব উজানচর হাবিল মন্ডল পাড়া এলাকার মাদকাসক্ত ছেলে বিল্পব খাকে (১৯) পুলিশে সোপর্দ করলেন পিতা মো. বাবর আলী খা।

বাবর আলী খা’র লিখিত অভিযোগে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন শনিবার বেলা ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৯(গ) ধারায় ৬ মাসের বিনা শ্রম কারাদন্ড প্রদান ও ২ শ' টাকা জরিমানা আদায় করেন।

আলাদাত সূত্রে জানা গেছে, বিল্পবের পিতা মো. বাবর আলী খা মাদকাসক্ত ছেলের যন্ত্রণা সইতে না পেরে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। সে প্রেক্ষাপটে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) নির্দেশে ক্রমে গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে আটকের নির্দেশ দেন। ঘাট থানা পুলিশের এসআই মো. শহর আলী শনিবার সকালে পূর্ব উজানচর হাবিল মন্ডলের পাড়ার নতুন ব্রিজ সংলগ্ন রাস্তা থেকে তাকে আটক ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

অভিযোগকারী বাবর আলী জানান, তার ছেলে বিল্পব দীর্ঘদিন যাবৎ গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্য সেবন করে আসছিল। ইতিপূর্বে সে কয়েকবার মাদক দ্রব্য কেনার টাকা সংগ্রহ না পেরে বাড়িতে তাকে মারধর করে। ছেলেকে নিয়ন্ত্রণে রাখতে না পেরে উপজেলা নির্বাহী অফিসার অভিযোগ করেন।


আরো সংবাদ



premium cement