০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বাবার ট্রাকের চাকায় প্রাণ গেল দুই সহোদরের

বাবার ট্রাকের চাকায় প্রাণ গেল দুই সহোদরের - নয়া দিগন্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চালক বাবার ট্রাক থেকে পড়ে চাকায় পিষ্ট হয়ে দুই সহোদর নিহত হয়েছে। সোমবার দুপুরে কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোড ফুটওভার ব্রিজের নিচে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত দুই সহোদর শরীয়তপুর জেলার ঘোষেরহাট উপজেলার মাইজারহাট গ্রামের নাজিম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম সিয়াম (৭) ও সাইফুল ইসলাম জেহাদ (৪)। তারা বাবার চালানো ট্রাকে করে মাকে নিয়ে চট্টগ্রাম বেড়াতে যাচ্ছিল।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান বলেন, ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি ট্রাকের সামনে বসিয়ে স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে গাড়ি চালাচ্ছিলেন নাজিম উদ্দিন। হঠাৎ সিয়াম ও জেহাদ গাড়ির দরজা খুলে নিচে পড়ে যায়। তারপর বাবার চালিত ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ওই দুই সহোদর নিহত হয়। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। ট্রাক এবং চালক বাবাকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল সেদিন কেন এমন করেছিলেন শাহরুখ!

সকল