১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


সাবধান, একদম সাবধান : শামীম ওসমান

রোববার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া চৌরাস্তায় বক্তৃতা করেন শামীম ওসমান - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, একাদশ সংসদ নির্বাচন আওয়ামী লীগের ক্ষমতায় যাওয়ার নির্বাচন নয়, এ নির্বাচন দেশ বাঁচানোর নির্বাচন। বিএনপির নেতা ড. খন্দকার মোশারফ পাকিস্তানের আইএসের সঙ্গে কথা বলেছেন। দেশের ষড়যন্ত্র হচ্ছে। এ ষড়যন্ত্রে পাকিস্তান জড়িত। কিছু দিন আগে এ অডিও রেকর্ড ফাঁস হয়েছে। আপনাদের সাবধান থাকতে হবে। দেশে জামায়াত বিএনপি ক্ষমতায়  এলে দেশ বাঁচানো সম্ভব হবে না।

রোববার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া চৌরাস্তায় সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিজয় র‌্যালি উপলক্ষে জনসভায় এসব কথা বলেন।

তিনি নারায়ণগঞ্জ-৩ আসনের বিএনপির প্রার্থীকে উদ্দেশ করে বলেন, জাতীয় সংসদ হলো আইন পাশ করার জায়গা। জাতীয় সংসদ সদস্য হতে হলে যোগ্যতার প্রয়োজন। ভালো করে বাংলা ইংরেজি জানতে হয়। এ আসনের বিএনপি প্রার্থীর সেই যোগ্যতা নেই। তিনি আরো বলেন, সাবধান, একদম সাবধান। নির্বাচন নিয়ে জ্বালাও পোড়াও করলে ছাড় দেয়া হবে না। এ লড়াই স্বাধীনতার পক্ষের লড়াই। এ লড়াই করে আমাদের বহু দূর যেতে হবে। আপনারা দেখে শুনে ভোট দেবেন। ঐক্যবদ্ধ থাকেন জয় আমাদের হবেই।

তিনি ঐক্যফন্ট নেতা ড. কামালের উদ্দেশ বলেন, ষড়যন্ত্র করে লাভ নেই। আপনারা বিএনপি জামায়াতের সঙ্গে আঁতাত করে ষড়যন্ত্র করছেন। আপনাদের অভিনয় জনগন ভালো করে বুঝে ফেলেছেন। আপনাদের বিষয়ে জনগণ সোচ্চার আছে।

স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল কায়সারের উদ্দেশ তিনি বলেন, দল মহাজোটকে এ আসন ছাড় দিয়েছেন। আমি আশা করি কায়সার ১৮ তারিখের পর এক মঞ্চে লাঙ্গলের পক্ষে ভোট চাইবেন। দলের স্বার্থ পরিপন্থী কাজ করবেন না। যারা দলের স্বার্থ পরিপন্থী কাজ করবেন তাদের ছাড় দেয়া হবে না।

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও মহাজোটের মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জের সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভেকেট হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, কেন্দ্রীয় মহিলা লীগ নেত্রী ডা. সেলিনা আক্তার, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নূর জাহান, মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা আওয়ামী লীগের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ ও মহাজোটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জনসভায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও মহাজোটের নেতাকর্মীরা অংশ নেন।


আরো সংবাদ



premium cement
রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ

সকল