২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জ-১ : মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে চান বিএনপির মনোনয়নপ্রত্যাশী রাজন

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ-১ (হোসেনপুর-কিশোরগঞ্জ সদর) আসনে হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়ন, একটি পৌরসভা এবং কিশোরগঞ্জের ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রত্যন্ত গ্রাম-গঞ্জের বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা, ওঠোন বৈঠক ও জনসভা করে তৃণমূলের ভোটার ও আমজনতার দৃষ্টি আকর্ষণের পাশাপাশি এ আসনটি পুনরুদ্ধারে তৃণমূল ভোটারদের আস্থায় রয়েছেন দেশনেত্রী ফোরাম কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, জাতীয়তাবাদী আইনজীবী ছাত্র ফোরামের সাবেক সহ-সভাপতি ও ডা: আবুল কালাম মেমোরিয়াল ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক অ্যাডভোকেট মনিরুল হক রাজন। তিনি গত শুক্রবার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নব্বইয়ের দশকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিসেবে স্বৈরাচারবিরোধী আন্দোলনে অ্যাডভোকেট মনিরুল হক রাজন অগ্রণী ভূমিকা পালন করেন। ফলে বিএনপির হাইকমান্ডের সাথে একটি গভীর সম্পর্ক স্থাপিত হয় বলে তিনি জানান।

জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে এলাকার সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তাছাড়া, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসার উন্নয়নে সাধ্যমত অবদান রেখে চলেছেন। তাই এলাকার শুধু বিএনপি দলীয় নেতাকর্মী নয়, সাধারণ মানুষও তাকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী হতে উৎসাহ যোগাচ্ছেন।

সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে এ আসনের মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা, মৌলিক মানবাধিকার রক্ষা, কর্মসংস্থান সৃষ্টি, নিপীড়িত-নির্যাতিত মানুষের অধিকার প্রতিষ্ঠা, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মাণে তিনি জনগণের পাশে থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি। তিনি সকলে দোয়া ও সমর্থন কামনা করেন।


আরো সংবাদ



premium cement