১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


মধুপুরে ইয়াবাসহ আ’লীগ নেতা গ্রেফতার

অপরাধ
গ্রেফতারকৃত আলমগীর হোসেন - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মধুপুরে ইয়াবাসহ আলমগীর হোসেন (৪০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি মধুপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শনিবার রাত ১১টার দিকে মধুপুর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মধুপুর থানার ওসি সফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ পৌর কাউন্সিলর আলমগীরকে হোসেনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে রাতেই মামলা দায়ের করা হয়েছে। আলমগীর হোসেনকে রোববার আদালতে পাঠানো হলে বিচারক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

এছাড়া শনিবার সকালে মধুপুরের গোলাবাড়ী ইউনিয়নের চাকন্ড মূলবাড়ী গ্রাাম থেকে ১৫ পিস ইয়াবাসহ দুই সহোদর ভাইকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- ওই গ্রামের মজিবর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (৩৫) ও হাবিবুলাহ (৩২)। ওইদিনই তাদের আদালতে প্রেরণ করা হয়।

আরো পড়ুন :
বগুড়ায় মসজিদের জায়গা দখলে আ’লীগ নেতার চেষ্টা ব্যর্থ করলো প্রশাসন
বগুড়া অফিস, ২৬ আগস্ট ২০১৮
বগুড়া কেন্দ্রীয় (বড়) জামে মসজিদের দেয়াল ঘেঁষে আ’লীগ নেতার অবৈধভাবে দোকানঘর নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন। মসজিদের মুসল্লিদের অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকীর নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ মন্ডল ঘটনাস্থলে গিয়ে নির্মাণাধীন দোকান ঘর ভেঙ্গে দেন। এরপর মুসল্লিরা স্বস্তি প্রকাশ করে জেলা প্রশাসককে ধন্যবাদ জানান।

এ ব্যাপারে জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী জানিয়েছেন, নির্মাণ কাজের অনুমতি ছিল না। তাই ভেঙ্গে দেয়া হয়েছে।

এর আগে শনিবার সকাল থেকে মসজিদ কমিটির সদস্য সচিব ও পৌর আ’লীগের আহবায়ক রফি নেওয়াজ খান রবিনের নেতৃত্বে শতবর্ষী এই মসজিদের মেহরাবের দুই পাশের দেয়াল ঘেঁষে অবৈধভাবে ৬টি দোকান ঘর নির্মাণ কাজ শুরু করা হয়। এরপর মুসজিদের মুসল্লিরা ক্ষুদ্ধ হয়ে ডিসির হস্তক্ষেপ কামনা করেন।

নরসিংদীতে ইয়াবাসহ আ’লীগ নেতা গ্রেফতার
নরসিংদী সংবাদদাতা, ১১ জুলাই ২০১৮
নরসিংদীর মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাকলাইন জাহাঙ্গীর স্বপনকে (৫০) ৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

গত সোমবার রাতে মনোহরদী পৌরসভার চন্দনবাড়ি মহল্লায় নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার বাসা থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করে।

মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশে মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। এ ক্ষেত্রে দলের অভ্যন্তরীণ ব্যক্তি মাদকের অভিযোগে গ্রেফতার হলে তার দায় দল কখনো নেবে না। এটা যার যার ব্যক্তিগত বিষয়।

মনোহরদী থানার ওসি ফখরুদ্দিন ভুঁইয়া বলেন, গ্রেফতারকৃত স্বপনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

বাউফলে তালিকাভুক্ত মাদক কারবারি আ’লীগ নেতা গ্রেফতার
বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা, ০১ আগস্ট ২০১৮
পটুয়াখালীর বাউফলে তালিকাভুক্ত মাদক কারবারি আসাদুল হক জুয়েলকে (৪২) ইয়াবাসহ সোমবার রাতে কালাইয়া বন্দর থেকে গ্রেফতার করেছে পুলিশ। কেশবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক ও ওই ইউপির চার নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বর জুয়েল বাউফল থানার তালিকাভুক্ত মাদক কারবারি।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চিহ্নিত প্রথম সারির মাদক ব্যবসায়ীদের পাঁচজনের মধ্যে একজন জুয়েল মাদক কারবারে জড়িত থাকায় প্রায় দেড় বছর আগে পৌর মেয়র জিয়াউল হক পৌর এলাকায় তার প্রবেশ নিষিদ্ধ জানালে দীর্ঘ দিন ঢাকায় অবস্থান করলেও মাসখানেক আগে এক যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যানের ছত্রছায়ায় এলাকায় এসে ফের মাদকের কারবার শুরু করে সে।

বাউফল থানার ওসি মো: মনিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, ‘তাকে (জুয়েল) গ্রেফতারকালে সাথে থাকা ২০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গতকাল আদালতে সোপর্দ করা হলে কারাগারে পাঠানো হয় তাকে।


আরো সংবাদ



premium cement