০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সোনারগাঁওয়ে ২ যুবকের গলাকাটা ও রশিতে ঝুলানো লাশ উদ্ধার

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুই যুবকের গলাকাটা ও রশিতে ঝুলানো লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের দুজনই বন্ধু এবং তারা নীলফামারী থেকে সোনারগাঁওয়ে বেড়াতে এসেছিলেন বলে জানিয়েছেন পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সোনারগাঁওয়ের কাঁচপুর সোনাপুর কলাবাগান এলাকার একটি মেস থেকে দু’জনের লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে সকাল ১০টায় এলাকাবাসী লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন বাড়ির মালিক হাসিনা বেগম ও নিহতদের আত্মীয় বাদশা মিয়া।

নিহত দুজন হলেন নীলফামারীর ডোমার জোড়াবাড়ির এরশাদুল ইসলামের ছেলে মিনারুল ইসলাম (২৭) ও একই থানার কামানিয়া গ্রামের দিলু মিয়ার মজনু মিয়া (৩০)। এরা দুজন বন্ধু বলে জানা গেছে। এদের মধ্যে মিনারুলের গলা কাটা ছিল এবং মজনু রশিতে ঝুলানো ছিল।

বুধবার রাতে দুই বন্ধু বেড়াতে এসেছেন সোনারগাওঁয়ে সোনাপুর কলাবাগান এলাকার হাসিনা বেগমের বাড়িতে। এ বাড়িতে ভাড়া থাকেন তাদের আত্মীয় ও বন্ধু বাদশা মিয়া। নীলফামারীর রোমানিয়ার গোপনাথ গ্রামে বাদশা মিয়ার বাড়ি।

সোনারগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) ফরিদ হোসেন জানান, ধারণা করা হচ্ছে বেড়াতে এসে রাতের কোন এক সময় দুজনের মধ্যে কোন কিছু নিয়ে কথা কাটাকাটি হয় এবং কথা কাটাকাটির এক পর্যায়ে মিনারুলকে হত্যার পর অনুশোচনা থেকে নিজেই আত্মহত্যা করে মজনু। তারপরও বিষয়টি খতিয়ে দেয়া হচ্ছে, ঘটনার পর বাড়ির মালিক হাসিনা বেগম ও বাদশা মিয়া পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় হামাস যোদ্ধা ও ইসরাইলি বাহিনীর ব্যাপক সংঘর্ষ চান্দিনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু আমলা ও পুলিশদের বিজেপির হয়ে কাজ করার নির্দেশ দেয়া হয়েছে, অভিযোগ মমতার এডিবি প্রেসিডেন্টের সাথে অর্থমন্ত্রীর বৈঠক সিরাজদিখানে শিশু অপহরণ, থানায় অভিযোগ প্রিমিয়াম আবায়া হিজাবের জন্য মহিলাদের পছন্দের শীর্ষে মডেস্ট কালেকশনের প্রোডাক্ট সামিট করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল শিবপুরে হিট স্ট্রোকে কৃষিশ্রমিকের মৃত্যু সিলেট আদালত চত্বরে পুলিশ ও আইনজীবীর হাতাহাতি সিলেটে বজ্রপাতে কৃষকের মৃত্যু তাপপ্রবাহকে ‘দুর্যোগ’ হিসেবে বিবেচনা করা হচ্ছে : দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী

সকল