২২ ফেব্রুয়ারি ২০১৯

ফরিদপুরে যুবদল নেতা আটক ছাত্রদল নেতাদের বাড়িতে তল্লাশী

-

ফরিদপুরে মহানগর যুবদলের নেতা আব্দুল্লাহ আল মামুন রুবেল (৩২) কে আটক করেছে পুলিশ। এছাড়া একই রাতে জেলা ও মহানগর ছাত্রদলের বিভিন্ন নেতাদের বাড়িতে বাড়িতে তল্লাশী চালিয়ে পুলিশ।
দলীয় সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০ টার দিকে তাকে শহরের আলিপুর আলিমুজ্জামান ব্রিজের নিকটস্থ বাসভবন থেকে আটক করা হয়। এছাড়া ছাত্রদল নেতা জনি সাদ্দাম, জিতু খান, নেওয়াজ খন্দকার ও গাজি মনির সহ বেশ কয়েকজনের বাড়িতে অভিযান চালানো হয়। তবে সেসময় উল্লেখিতরা বাড়ি না থাকায় গ্রেফতার এড়াতে সক্ষম হয়।
ফরিদপুরের কোতয়ালী থানার ওসি এফএম নাসিম যুবদল নেতা রুবেলের আটকের সত্যতা স্বীকার করে বলেন, ভাঙ্গা রাস্তার মোড়ে পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত একটি মামলায় তাকে আটক করা হয়েছে। ছাত্রদলের অন্যান্য নেতাদের বাড়িতে তল্লাশীর ব্যাপারে তিনি বলেন, আইনশৃঙ্খলা যাতে বিঘিœত না হয় সেজন্য বিশেষ অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়।
ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ এবং জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু ও সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস যুবদল নেতা রুবেলকে আটক ও ছাত্রদল নেতাদের বাড়িতে বাড়িতে পুলিশী তল্লাশীর নিন্দা জানান।
এদিকে, ঢাকার উত্তরা পশ্চিম থানায় দায়েরকৃত একটি বিস্ফোরক মামলায় ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া এবং মহিলা দলের কেন্দ্রিয় নেত্রী ও সাবেক সংসদ সদস্য ইয়াসমিন আরা হককে আসামী করা হয়েছে। গত ৫ সেপ্টেম্বর দায়েরকৃত ১১/৪৪৫ নম্বরের ওই মামলায় শাহজাদা মিয়াকে ২ নম্বর এবং ইয়াসমিন আরা হককে ১০ নম্বর আসামী করা হয়েছে বলে জানা গেছে। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন ও সহ-সভাপতি আজম খান সহ নেতৃবৃন্দ এ ঘটনার নিন্দা ও মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।


আরো সংবাদ

কাঁঠালিয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার হিজড়াদের জন্য রাজবাড়ীতে ডেইরি ফার্মের উদ্বোধন তুরস্কে ৩০০ সেনা কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা চকবাজারে অগ্নিকাণ্ডে নিহত রিকশাচালক সাইফুলের সিংড়ার বাড়িতে শোকের মাতম সিরিয়ায় কিছু মার্কিন সৈন্য থাকবে : হোয়াইট হাউস চকবাজারের আগুন ছড়ায় কেমিক্যালের কারণে : ডিএসসিসি তদন্ত কমিটি গণশুনানির উদ্দেশ্য সংবিধানের প্রতি শ্রদ্ধা জানানো : ড. কামাল ‘খুব মুসলিম দরদি হয়েছিস? ভারতমাতা কি জয় বল্!’ কাশ্মিরিদের দায়িত্ব নিতে হবে ১০ রাজ্য সরকার ও কেন্দ্রকে : ভারতীয় সুপ্রিম কোর্ট সার্জিক্যাল স্ট্রাইকের মূল হোতাকে নিয়ে কী করছে কংগ্রেস? রাজবাড়ীতে অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুড়ে ছাই

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme