০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


ফরিদপুরে যুবদলের বিক্ষোভ মিছিল

জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল - ছবি: নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা এবং যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুর মুক্তি দাবিতে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবদল।

সোমবার বেলা ১০ টার দিকে শহরের ঝিলটুলী ডায়বেটিক হাসপাতালের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এসে প্রতিবাদ সমাবেশ করে।

জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন সেখানে বক্তব্যকালে পুলিশ এসে একপর্যায়ে তাদের ব্যানার কেড়ে নিয়ে। এসময় নেতাকর্মীদের সাথে পুলিশের বাদানুবাদ হয়।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, সহ-সভাপতি কেএম জাফর, সাংগঠনিক সম্পাদক শহিদ রহমান, ছাত্রদল নেতা মোজাম্মেল হোসেন মিঠু, রুম্মান আহমেদ তপু, শেখ মাসুদ প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। এদিকে, শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশের বাধা দেয়ার এ ঘটনায় নিন্দা জানান যুবদল নেতৃবৃন্দ ।

 


আরো সংবাদ



premium cement
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ'লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি হাসপাতালের উদ্দেশে রওনা হলেন খালেদা জিয়া বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি সকল দল-মতের মানুষকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের শফিউল বারী বাবুর জন্মদিনে পানি ও স্যালাইন বিতরণ করল তার দুই শিশু সন্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ : আফগান দলে ছয় অলরাউন্ডার কপ-২৯ সম্মেলনে জলবায়ু সহনশীলতা অ্যাডভোকেসি জোরদার করবে বাংলাদেশ : পরিবেশমন্ত্রী সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী

সকল