০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ভারত-পাকিস্তানের মধ্যে বন্ধুত্বের উপায় বলে দিলেন আফ্রিদি

- ছবি : সংগৃহীত

দুই দেশের সম্পর্কে উন্নতি হতে পারে। ভারত-পাকিস্তানের মধ্যে যা যা সমস্যা রয়েছে সব মিটে যেতে পারে। রাজনৈতিক অস্থিরতা থেকে শুরু করে মতপার্থক্য, সব মিটতে পারে! কীভাবে! উপায় বলে দিচ্ছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি।

২০২০ এশিয়া কাপ পাকিস্তানে খেলতে যাবে না ভারতীয় দল। জানিয়েছে বিসিসিআই। যার জন্য এশিয়া কাপের আয়োজক হিসাবে পাকিস্তান থাকলেও টুর্নামেন্ট আয়োজন হতে পারে সংযুক্ত আরব আমিরাতে।

তবে আফ্রিদি মনে করেন, ভারতীয় দলের এশিয়া কাপ খেলতে পাকিস্তানে আসা উচিত। তিনি পাকিস্তানের একটি নিউজ চ্যানেলকে সাক্ষাত্কার দিতে গিয়ে বলেছেন, কোহলিরা এখানে এলে আমরা স্বাগত জানাব। পাকিস্তান সব সময় ভারতীয় ক্রিকেটারদের স্বাগত জানানোর জন্য তৈরি। আমরা ভারতের সঙ্গে সম্পর্কের উন্নতির জন্য প্রস্তুত। দুই দেশের সম্পর্কের উন্নতি ঘটাতে পারে ক্রিকেট।

কোহলিদের এশিয়া কাপে খেলতে আসার জন্য আমন্ত্রণ জানাতে প্রস্তুত পাকিস্তান। এমনও জানিয়েছেন তিনি। আফ্রিদি বলেন, ‘এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। তবে টুর্নামেন্ট যেখানেই হোক না কেন, ক্রিকেট চলতে থাকবে। একমাত্র ক্রিকেটই পারে দুই দেশের মধ্যে বৈরিতা দূর করতে! আমরা সব সময় বন্ধুত্বের হাত বাড়িয়ে রেখেছি। দুই দেশের মধ্যে ক্রিকেটীয় সম্পর্ক গড়ে তোলাটা প্রয়োজন।’ জিনিউজ।


আরো সংবাদ



premium cement
স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর সুন্দরবনের আগুন পুরো নিয়ন্ত্রণে আসেনি, কারণ যেসব প্রতিকূলতা হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়ের সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার ৩১ মে শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে হবে : শামসুল ইসলাম তাসকিনের পর সাইফুদ্দীনের আঘাত ঈশ্বরদীতে অবৈধভাবে বালু উত্তোলনকালে আটক ১২ ইসরাইলে আল জাজিরার সম্প্রচার বন্ধ করবে নেতানিয়াহু সরকার নতুন করে মুক্তিযোদ্ধা হওয়ার জন্য আবেদনের সুযোগ নেই : মন্ত্রী প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী পাথরঘাটায় দেড় মণ হরিণের গোশত উদ্ধার টঙ্গীবাড়ীতে অজ্ঞাত কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

সকল