২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দ্বিতীয় আঘাত হানলেন আফ্রিদি

- ছবি : সংগৃহীত

কলিন মুনরোকে ১২ রানে ফেরালেন পাকিস্তানী পেসার শাহিন আফ্রিদি। এর আগে মর্টিন গাপটিলকে ৫ রানে বোল্ড করে নিউজিল্যান্ড শিবিরে নিজের প্রথম বলেই আঘাত হানেন পাক পেসার মোহাম্মমদ আমির। ইনিংসের দ্বিতীয় ও নিজের প্রথম ওভার করতে এসে প্রথমক বলেই দুর্দান্ত এক ডেলিভারিতে গাপটিলকে ফেরান ছন্দে থাকা আমির।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৮ ওভারে দুই উইকেটে হারিয়ে ৩৪ রান। কেন উইলিয়ামসন (১৬)  ও রস টেলর (০) রান নিয়ে ক্রিজে রয়েছেন।

বার্মিংহামে বিশ্বকাপের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। টস জিতে তিনি পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন।

বিশ্বকাপে টিকে থাকার জন্য পাকিস্তানকে এই ম্যাচ জিততেই হবে। হারলে পাকিস্তানের সেমিফাইনাল স্বপ্ন শেষ হয়ে যাবে। অন্য দিকে। আগের ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে পাকিস্তান অনেকটাই আত্মবিশ্বাসী বলে জানিয়েছেন সরফরাজ। আগের ম্যাচের একাদশই আজ খেলবে দলটির হয়ে।

অন্য দিকে নিউজিল্যান্ড অনেকটাই নিরাপদ অবস্থানে আছে। আর একটি ম্যাচ জিতলেই তাদের সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে। নিউজিল্যান্ডও উইনিং কম্বিনেশন ভাঙেনি। দলটি গত ৫ ম্যাচ ধরেই একাদশ অপরিবর্তিত রেখেছে।

এএলএমটি

 


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল