১৯ নভেম্বর ২০১৯

আমিরের পরপর দুই ‘শিকার’

পান্ডিয়ার পর মহেন্দ্র সিং ধোনির উইকেটও তুলে নিলেন আমির। এক রান করে সারফরাজকে ক্যাচি দিয়ে ফেরেন ধোনি।

হার্দিক পান্ডিয়াকে ফেরালেন মোহাম্মদ আমির। ১৯ বলে ২৬ রান করে বাবর আজমকে ক্যাচ দিয়ে ফেরেন পান্ডিয়া।

বিধ্বংসী রোহিত শার্মাকে ফেরালেন হাসান আলি। ১৪০ রান করে হাসানের বলে ওয়াহাব রিয়াজকে ক্যাচ দিয়ে ফেরেন রোহিত।

ভারতের ব্যাটিং লাইন আপে প্রথম আঘাত হানলেন পাক পেসার ওয়াহাব রিয়াজ। দুর্দান্ত এক ডেলিভারিতে লোকেশ রাহুলকে বাবর আজমের ক্যাচ বানিয়ে ফেরালেন ওয়াহাব।

ক্রিকেট ময়দানে ব্যাট-বলের যুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত সূচনা করে ভারত। 

হাইভোল্টেজ ম্যাচ। একটু পা ফসকালেই শেষ! দুই দল হয়তো সেটি মনে রেখেই শুরু করেছে ওল্ড ট্রাফোর্ডের আজকের ম্যাচ। পাকিস্তান শুরুতেই আক্রমণে এনেছে দলের সেরা অস্ত্র বামহাতি পেসার মোহাম্মাদ আমিরকে। আবার ভারতের ব্যাটসম্যানরাও করেছে সাবধানী শুরু। কোন তাড়াহুড়ো না করে ভালো বলকে যথাযথ সম্মান দিচ্ছেন, আবার খারাপ বল পেলেই বুঝিয়ে দিচ্ছেন যোগ্য পাওনা।

মোহাম্মাদ আমির শুরু থেকেই এদিন দুর্দান্ত বোলিং করছেন। ইনিংসের প্রথম ওভারটি দিয়েছেন মেডেন। চার ওভারের প্রথম স্পেলে দিয়েছেন মাত্র ৮ রান। তবে ভারতীয় ব্যাটসম্যানরা আক্রমণের জন্য এদিন বেছে নিয়েছেন বিকল্প পন্থা। অপর প্রান্ত দিয়ে বোলিং করা হাসান আলীকে তারা আক্রমণ করেছেন। প্রথম ৩ ওভারে ২৬ রান দিয়েছেন হাসান আলী। যে কারণে তাকে বোলিং থেকে সড়িয়ে নিতে বাধ্য হয়েছেন পাকিস্তান অধিনায়ক।

ওয়াহাব রিয়াজের করা দশম ওভারের প্রথম বলেই ভুল বোঝাবুঝিতে রানআউটের সম্ভাবনা তৈরি হয়েছিল; কিন্তু পাকিস্তানি ফিল্ডার ফখর জামানের ভুলে জীবন পেয়ে যান রোহিত শর্মা।


আরো সংবাদ

সাম্প্রদায়িক সম্প্রীতিজোরদারে বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান স্পিকার কম্বোডিয়া গেছেন আহছানিয়া মিশন স্বাস্থ্য সুরক্ষা ফোরামের যাত্রা শুরু হাবীবুল্লাহ বাহার কলেজে লিফট ছিঁড়ে আহত ১২ পরীক্ষার্থী আরামবাগ ফুটবল অ্যাকাডেমির কার্যনির্বাহী কমিটির সভা ও নির্বাচন পঞ্চম দিনে মেলায় ৩১১ কোটি টাকার রাজস্ব আয় রাস্তা নিয়ে বিরোধে আপন ভাইকে হত্যাচেষ্টার অভিযোগ এসআই পদে চাকরির প্রলোভন অর্থ আত্মসাৎ ভুয়া স্বরাষ্ট্র সচিব আটক ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল করতেই জরিমানা বাড়ানো হয়েছে : ডিএনসিসি মেয়র হুইপ এমপি আমলাসহ আরো ১১৮ জনের হিসাব তলব আমিরাতের বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর

সকল