০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ঝড় তুলছেন ওয়ার্নার, সাকিব আছেন একাদশে

ডেভিড ওয়ার্নার - ছবি : সংগৃহীত

আইপিএলে রোববার নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমেছে সানরাইজার্স হায়দরাবাদ। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে এই ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমেছে ডেভিড ওয়ার্নারের দল। ব্যাট হাতে মাঠে নেমেই ঝড় তুলেছেন দুই ওপেনার ওয়ার্নার ও জনি বেয়ারেস্টো। একাদশে আছেন বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসান।

ইনিংসের শুরু থেকেই এদিন দাপটের সাথে ব্যাটিং করতে থাকেন দুই হার্ডহিটার। ওভার যত গড়ায় ব্যাটসম্যাদের ব্যাটের ধার যেন ততই বাড়তে থাকে। ১১ ওভারেই স্কোর বোর্ডে উঠে যায় ১০১ রান।

নবম ওভারে আন্দ্রে রাসেলের বলে ছক্কা মেরে হাফ সেঞ্চুরিতে পৌছে যান অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ৩০ বলে ৫০ পূর্ণ করেন তিনি। ৮টি চার ও দুটি ছক্কা হাঁকিয়েছেন তিনি। অপর প্রান্তে জনি বেয়ারেস্টো খেলছেন অবশ্য কিছুটা ধীর স্থির মেজাজে। তার ব্যাট থেকে এসেছে ৩০ বলে ৩৪ রান। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার সংগ্রহ ৪১ বলে ৬৯ রান।

 প্রথম ম্যাচেই একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ তার জন্মদিন। ভক্তদের এই বিশেষ দিনে কি ভালো কিছু উপহার দিতে পারবেন সাকিব!

এবারের আইপিএলে এটিই প্রথম ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদ।  এবার নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরেছেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। গত আসরে তিনি ছিলেন দলের বাইরে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল