০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সহজ লক্ষ্য তাড়া করতে নেমে বিপদে ঢাকা

ব্যাট করছেন সুনীল নারিন - সংগৃহীত

রাজশাহী কিংসের দেয়া সহজ লক্ষ্য তাড়া করতে নেমে বিপদে পড়েছে ঢাকা ডায়নামাইটস। শুরুতেই সাজঘরে ফিরেছেন সুনীল নারিন। মাত্র ১ রান করে অধিনায়ক মেহেদী হাসান মিরাজের বলে মাঠ ছাড়েন। এখন মাঠে আছেন 'আফগান গেইল' হযরতুল্লাহ জাজাই। তিনি এসেই হাতখুলে পেটাচ্ছেন।

ঢাকার সংগ্রহ ১ উইকেটে ১৫ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৩৬ রান করে রাজশাহী। সর্বোচ্চ ৪৫ রান করেন মার্শাল আইয়ুব। ৩১ বলে তিন বাউন্ডারি ও দুই ছক্কায় কার্যকরী একটি ইনিংস খেলেন।

আর ঢাকার হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট শিকার করেন নারিন।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল