০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


হার্দিক-রাহুলের ভাগ্য নির্ধারণ হবে কাল

-

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো 'কফি উইথ করণ' এ নারীদের নিয়ে অশালীন কথা বলায় নিষিদ্ধ হয়েছেন তারকা ক্রিকেটার হার্দিক পান্ডেয়া ও লোকেশ রাহুল। অস্ট্রেলিয়ায় চলমান সিরিজ থেকে দেশে ফিরে শো-কজের জবাব দিয়ে ক্ষমা চেয়েছেন তারা।

মঙ্গলবার ভারতীয় ক্রিকেট বোর্ডের সিইও রাহুল জোহরির কাছে নিজেদের বক্তব্য পেশ করেন পাণ্ডিয়া ও রাহুল। সামনাসামনি কোনো কথা বলেননি তারা। কথা হয়েছে ফোনে।

বোর্ডের এক কর্মকর্তা জানান, "তদন্তের ব্যাপারে প্রাথমিক কথাবার্তা হয়েছে। এটা রুটিন মাফিক কাজ। এবার সিওএ-র কাছে রিপোর্ট জমা দেবেন বোর্ড সিইও রাহুল জোহরি।"

তবে দুই ক্রিকেটারের ভবিষ্যৎ জানা যেতে পারে আগামীকাল বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে শুনানির পর। ১৭ জানুয়ারি শুনানির পরই স্পষ্ট হতে পারে কবে মাঠে নামতে পারবেন রাহুল এবং পান্ডেয়া।

সিওএ প্রধান বিনোদ রাই বোর্ডের সিইওকে বিসিসিআই-এর সংবিধানের ৪১(সি) ধারায় তদন্তের নির্দেশ দিয়েছেন বলেও জানা গেছে।

উল্লেখ্য, ওই শো'তে হার্দিক বলেন, 'অনেক নারীর সাথেই তার সম্পর্ক ছিল। এবং বার ও নাইটক্লাবে থাকা নারীদের দেখতে তিনি পছন্দ করেন।' তার পাশে বসে থাকা রাহুল সেই মন্তব্য উপভোগ করেছেন।


আরো সংবাদ



premium cement
বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি সকল দল-মতের মানুষকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের শফিউল বারী বাবুর জন্মদিনে পানি ও স্যালাইন বিতরণ করল তার দুই শিশু সন্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ : আফগান দলে ছয় অলরাউন্ডার কপ-২৯ সম্মেলনে জলবায়ু সহনশীলতা অ্যাডভোকেসি জোরদার করবে বাংলাদেশ : পরিবেশমন্ত্রী সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী নারীর বিরুদ্ধে সহিংসতা : অস্ট্রেলিয়ায় পর্ন সাইটেও নজরদারি গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮

সকল