২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শুধু সাকিবই খেললেন

-

শুরু থেকেই মারমুখী ছিলেন অধিনায়ক সাকিব আল হাসান। টি-২০ ম্যাচ টি-২০ স্টাইলেই খেললেন। চার-ছক্কার ফুলঝুরি উড়িয়ে দ্রুতই ফিফটি তুলে নিলেন। এটি তার টি-২০ ক্যারিয়ারের অষ্টম হাফসেঞ্চুরি। এরপর আরো কিছুটা পথ এগিয়ে ৬১ রানে সাজঘরে ফিরেন। ৪৩ বলে আটটি বাউন্ডারি ও দুটি ছক্কায় কার্যকরী ইনিংস খেলে সেলডোন কট্রেলের বলে বিদায় নেন সাকিব। তার ইনিংসের কারণেই ক্যারিবীয়দের ১৩০ রানের লক্ষ্য দিতে পেরেছে বাংলাদেশ।

সাকিব ছাড়া আর কেউই দলে অবদান রাখতে পারেননি। আরিফুল হক করেছেন ১৭ রান। আর মাহমুদুল্লাহ ১২। বাকিরা আসা-যাওয়ার মধ্যেই ছিলেন।

অভিজ্ঞ মুশফিকুর রহিম দ্রুত রান তুলতে গিয়ে রান আউট হয়ে ৫ রানে সাজঘরে ফিরেছেন। আর তামিম ইকবাল-সৌম্য সরকারও ফিরেছেন ৫ রানে। এক রান বেশি করেছেন আরেক ওপেনার লিটন দাস। ৮ রান করেছেন মেহেদী হাসান মিরাজ।

উইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট শিকার করেছেন সেলডোন কট্রেল। দুটি নিয়েছেন কিমো পল।

বিরতির পর ব্যাট করতে নেমেছে ক্যারিবীয়রা।

বাংলাদেশ একাদশ : লিটন কুমার দাস, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : এভিন লুইস, সাই হোপ, সিমরন হেটমিয়ার, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রেথওয়েট (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, কিমো পল, সেলডোন কট্রেল ও ওসানে থমাস।


আরো সংবাদ



premium cement