২২ মে ২০১৯

নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম ক্র্যাশডিল

-

সহজে নিরাপদে সাশ্রয়ী দামে পছন্দের পণ্য কেনা-কাটার একটি উদ্ভাবনী ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম পরিচালনার ঘোষণা দিয়েছে ক্র্যাশডিল ডটকম।
গতকাল রাজধানীর একটি হোটেলে ক্র্যাশডিল ডটকমের আনুষ্ঠানিক পথচলার শুরু উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্র্যাশডিল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ ইশতিয়াক রহমান। তিনি বলেন, আমরা দেশের অনলাইন নির্ভর ক্রেতাদের জন্য নতুন ধরনের একটি ই-কমার্স প্ল্যাটফর্ম চালু করলাম। যার মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য কেনাকাটার চমৎকার কিছু ডিল উপহার দিতে পারবো।
আমাদের দেশের অনলাইন নির্ভর ক্রেতা ও বিক্রেতাদের আরো বেশি অনলাইন কেনাকাটায় উৎসাহিত করবে নতুন এই প্ল্যাটফর্মটি। এখানে বিভিন্ন আকর্ষণীয় ডিলের মাধ্যমে ক্রেতা ও বিক্রেতার মধ্যে সংযোগ হবে। আইডিএস গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান ক্র্যাশডিল। শুরুতেই আমাদের গ্রাহকেরা একটি সুন্দর ইকমার্স ওয়েবসাইটের পাশাপাশি অ্যাপসের মাধ্যমে আমাদের সেবা গ্রহণ করতে পারবেন। আমাদের লক্ষ্য নিত্যনতুন ডিলের মাধ্যমে গ্রাহকদের সাশ্রয়ী কেনাকাটা করার সুবিধা দেয়া। এই ধরনের সেবা বর্তমানে নর্থ আমেরিকা এবং ইউরোপে জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশে এই প্লার্টফর্মটি নতুন হলেও অচিরেই জনপ্রিয় হবে। গ্রাহকের চাহিদা অনুসারে িি.িপৎধংযবফবধষ.পড়স সাইটে প্রবেশ করে বেছে নিতে পারবে সুবিধা অনুযায়ী নানা ধরনের ডিল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ক্র্যাশডিলের হেড অব মার্কেটিং কে বি এম নাসিরুজ্জামান এবং হেড অব সেলস মুস্তাফিজুর রহমান।


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario