০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপির ডা: শাহাদাত

চসিক নির্বাচনে মনোনয়নপত্র জমা দিচ্ছেন বিএনপির মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন : নয়া দিগন্ত -

চট্টগ্রাম সিটির নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা ২টার দিকে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।
এ সময় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলার আহ্বায়ক ও নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জুসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় ডা: শাহাদাত বলেন, নির্বাচনের উদ্দেশ্য যদি হয় ভোটারদের কেন্দ্রমুখী করা, তাহলে অবশ্যই ২৯ মার্চের পরিবর্তে ৩১ মার্চ নির্বাচনের তারিখ ধার্য করতে হবে। টানা বন্ধের কারণে ভোটাররা বিভিন্ন জায়গায় চলে যেতে পাবেন বলেও তিনি মন্তব্য করেন। তিনি বলেন, এখন অবস্থা এমন যে সরকার, রাষ্ট্রযন্ত্র, ইসি, আওয়ামী লীগ মিশে একাকার হয়ে গেছে।
ডা: শাহাদাত প্রশাসনের পক্ষপাতদুষ্ট ভূমিকার কথা উল্লেখ করে বলেন, আমাদের জন্য এক আইন সরকারি দলের জন্য আরেক আইন হতে পারে না। মুক্তিযুদ্ধের চেতনা যদি বাস্তবায়ন করতে হয় তাহলে গণতন্ত্রের সর্বশেষ ধাপ ভোটারদের ভোটের অধিকার রক্ষা করতে হবে এবং এর দায়িত্ব সবাইকে নিতে হবে। তিনি চট্টগ্রাম-৮ আসনের বিগত উপনির্বাচনের কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, ওই নির্বাচনে মানুষ যে ভোটকেন্দ্র বিমুখ হয়ে গেছে, তাদের ভোটমুখী করার দায়িত্ব সরকার ও ইসির।

 


আরো সংবাদ



premium cement
ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক

সকল