১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করছে বিএনপি : তথ্যমন্ত্রী

ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ : নয়া দিগন্ত -

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে বন্দী রেখে তার অসুস্থতাকে পুঁজি করে বিএনপি রাজনীতি করতে চায়। তাদের কথাবার্তায় আমার তেমনটাই মনে হচ্ছে। গতকাল বুধবার জাতীয় প্রেস কাবের জহুর হোসেন চৌধুরী হলে ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অদম্য গতিতে এগিয়ে চলছে। এটা কেউ কেউ না দেখার ভান করে চলে। যারা না দেখার ভান করে চলে তাদের রাজনীতি বেগম খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে। গত কয়েক মাসে তাদের বক্তৃতা বক্তব্য শুনলে মনে হবে, তাদের রাজনীতি শুধু বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে। সারা দেশে যে এত মানুষ অসুস্থ সেটা নিয়ে কোনো কথা নেই। তারা পড়ে আছে খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে।
তিনি বলেন, সরকার যে শতভাগ ভালো কাজ করছে, এটা বলব না। কিছু ভুল হতেই পারে। আর সেগুলো সমালোচনা করবে বিরোধী দল। সমালোচনার মাধ্যমে দেশকে আরও সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সাহায্য করবে। তা না করে বিএনপির রাজনীতি শুধু বেগম জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে। আমি আল্লাহর কাছে দোয়া করবÑ তাদের রাজনীতি যেন বেগম জিয়ার অসুস্থতা থেকে মুক্তি পায়।
তিনি আরও বলেন, আগামী মুজিববর্ষের অঙ্গীকার হবে বাংলাদেশ থেকে সব অপশক্তিকে দূর করা, অপরাজনীতিকে দূর করা। কারণ গত ১১-১২ বছরে বিএনপির রাজনীতি ছিলÑ জ্বালাও-পোড়াও। সেটা যদি না করত, তাহলে বাংলাদেশ আরও অনেক উন্নত হতো। তথ্যমন্ত্রী বলেন, মঙ্গলবার মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন তিনি প্যারোলের কথা বলেননি। আবার তার পরিবার থেকে প্যারোলের কথা বলা হচ্ছে, পত্র-পত্রিকায় দেখলাম। যদিও এখনো কোনো আবেদন পড়েনি।
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন প্রচার সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জহিরুল আলম পিলু, প্রধান সমন্বয়ক কবীর চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার

সকল