২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিজের প্রেম ও বিয়ের কথা জানালেন জয়া

জয়া আহসান - ছবি : সংগৃহীত

নিজের প্রেমের কথা জানালেন বাংলাদেশ ও ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। আগামী ২৭শে ডিসেম্বর কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে জয়া-প্রসেনজিৎ অভিনীত অতনু ঘোষ পরিচালিত ছবি ‘রবিবার’।

সোমবার এই ছবি মুক্তি বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাতকারে জয়া আহসানের ব্যক্তিগত বিষয়ে আলোচনা হয়।

সেখানে জয়া বলেন, আমি প্রেম করছি। তার বাড়ি বাংলাদেশে। তবে মিডিয়ার কেউ নন।

কলকাতার এক তারকার বরাত দিয়ে জানতে চাওয়া হয়, জয়া নাকি একজনের সঙ্গে প্রেম করছেন। এছাড়া আগামী বছর নাকি বিয়েও করবেন? উত্তরে অবাক হয়ে জয়া বলেন, ‘ওহ! আমার সম্পর্কে এত কিছু কে বললেন?’ তখন সাক্ষাৎকার গ্রহণকারী তাকে বলেন, ‘আপনি কি তাহলে এটিকে আরেকটি গুজব বলে উড়িয়ে দিচ্ছেন?’ এ সময় প্রেমের কথা স্বীকার করে জয়া আহসান বলেন, ‘না।

আমি প্রেম করছি। তিনি বাংলাদেশের। তবে মিডিয়া ইন্ডাস্ট্রির কেউ নন। যদিও বিয়ের বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।’ এদিকে, সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি ‘কণ্ঠ’। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ছবিটি গত মে মাসে ভারতে মুক্তি পায়। সাফটা চুক্তির আওতায় ‘কণ্ঠ’ দেশে পরিবেশন করছে ইমপ্রেস টেলিফিল্ম লি.।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল