২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বলিউডে ভোটের আমেজ

সস্ত্রীক আমির খান, কারিনা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া ভোট দিয়েছেন নিজ নিজ কেন্দ্রে - ছবি : সংগৃহীত

ভারতের চলছে লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোটগ্রহণ। এই দফায় ভোট অনুষ্ঠিত হচ্ছে বাণিজ্য নগরী মুম্বাইয়েও। স্বাভাবিকভাবেই বলিউড তারকারাও এদিন শামিল হয়েছেন ভোট উৎসবে। সকাল থেকেই টুইটারে তারকারা ভোট দেয়ার ছবি আপলোড করেছেন। সংবাদ মাধ্যমগুলোও ছবি প্রকাশ করেছে বলিউড তারকারদের।

হালের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া ভোট দিয়ে টুইটারে সেলফি আপলোড করেছেন। ভোট দিতে যাওয়ার আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার দেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তিনি বলেন, ‘আজ মুম্বাইয়ে কে আমার সঙ্গে ভোট দিতে যাবেন?’ মুম্বাইয়ের একটি কেন্দ্রে ভোট দিয়েছেন তিনি। আরেক তারকা আমির খান স্ত্রী কিরন রাওকে নিয়ে ভোট দিয়েছেন। এই দম্পতি ভোট দিয়ে বের হয়ে ছবি শিকারিদের কবলে পড়েছেন। অভিনেত্রী রেখা ক্যামেরাবন্দী হয়েছেন ভোটকেন্দ্রে। এছাড়া শিল্পপতি অনিল আম্বানিসহ ‍মুম্বাইয়ের অনেক পরিচিত মুখ দেখা গেছে ভোটকেন্দ্রে।

আরেক জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর ভোট দিতে এসেছেন পুত্র তৈমুর আলি খানকে কোলে নিয়ে। পশ্চিম বান্দ্রার কেন্দ্রে ভোট দিয়েছেন তিনি। তবে কারিনা স্বামী সাইফ আলী খানকে দেখা যায়নি এসময় ভোটকেন্দ্রে।

একই দিন বিজেপির হয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন অভিনেতা সানি দেওল। গুরুদাসপুর থেকে তিনি প্রতিদ্বন্দ্বীতা করবেন। এসময় তার সাথে ছিলেন তার ভাই ও অভিনেতা ববি দেওল।

সোমবারের নির্বাচনে প্রার্থীদের তালিকায়ও আছেন একাধিক তারকার। এর মধ্যে মুনমুন সেন, শতাব্দী রায় অন্যতম।


আরো সংবাদ



premium cement