২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঐশ্বরিয়ার এই ছবি নিয়ে শুরু হয়েছে জল্পনা

গোয়া সৈকতে অ্যাশ-অভিষেক - সংগৃহীত

তারকাদের ছবি কিংবা চলাফেরা নিয়ে গুঞ্জন শোনা যায় প্রায়ই। এসব গুঞ্জনের মূলে থাকে প্রেম-বিয়ে-সন্তান আর বন্ধুত্বের খবর। সেই সূত্র ধরেই ঐশ্বরিয়ার নতুন একটি ছবি নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। স্বামি অভিষেক বচ্চনের সাথে সৈকতে হাটার সময় তোলা ছবিটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকেই বলা হচ্ছে, দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

এরকমটা যদি হয়, তাহলে তো এটা বচ্চন পরিচারের জন্য অনেক বড় সুখবর। কিন্তু বিগ-বির পরিবার থেকে এ বিষয়ে কেন কিছু জানানো হয়নি? এটা ঠিক ঐশ্বরিয়ার সাথে তার শাশুড়ি জয়া বচ্চনের সম্পর্ক খুব একটা ভালো নয়; এ কারণে কি এই খবর লুকিয়ে রাখা হয়েছে; প্রশ্ন সমালোচকদের। কিন্তু সাবেক এই বিশ্ব সুন্দরী তো ‘মা’হিসেবেও বেশ জনপ্রিয়। যেখানেই যান, মেয়ে আরাধ্য বচ্চনকে সাথে নিয়ে যান। সন্তানের পড়া লেখার দিকেও নাকি তার অনেক খেয়াল। এদিক বিবেচনা করলেও নতুন করে মা হওয়ার খবর গোপন রাখার কথা নয়। তাহলে এই ছবির রহস্য কী?

বলিউডলাইফ পত্রিকা এই রহস্য উন্মোচন করতে গিয়ে যোগাযোগ করেছিল বচ্চন পরিবারের ঘনিষ্ঠজনদের সাথে। তাদের পক্ষ থেকে বলা হয়েছে, অ্যাশের একটি ছবি নিয়ে এরকম সংবাদ কেন ছাপা হচ্ছে, তা নিয়ে পরিবারে ভেতরেও প্রশ্ন তৈরী হয়েছে। আসলে মূল ঘটনা হচ্ছে, সম্প্রতি ছুটি কাটাতে গোয়া সৈকতে গিয়েছিলেন অ্যাশ-অভিষেক। ওই সময় কর্ণার থেকে তোলা একটি ছবিতে বেপি বাম্পের মতো একটা কিছু দেখা গেছে, এটা নিয়েই শুরু হয়েছে গুঞ্জন, আবার মা হতে চলেছেন ঐশ্বরিয়া।

অ্যাশের পারিবারিক সূত্র জানিয়েছে, এসব খবরের কোন ভিত্তি নেই। অ্যাশ-অভিষেক দুজনেই এখন কাজ নিয়ে ব্যস্ত। এই অবস্থায় দ্বিতীয় সন্তান আসার কোন সম্ভাবনাই নেই। আর যে ছবি নিয়ে আলোচনা হচ্ছে, সেটা ক্যামেরার আকৃতির কারণে এমন হয়ে গেছে। এই তারকা দম্পত্তি এখন যৌথভাবে একটি ছবিতে কাজ করার কথা ভাবছেন। আর এ সম্পর্কে সম্প্রতি একটি সাক্ষাতকারে ঐশ্বরিয়া বলেছেন, ‘সাধারণত আমি ভবিষৎ প্রকল্পগুলোর ভাগ্য আমার পরিচালক ও প্রযোজকদের উপড় ছেড়ে দেই। সম্প্রতি আমি চমৎকার একটি ছবির ক্রিপ্ট হাতে পেয়েছি, যেখানে আমার চরিত্রটাও দারুণ। এখন আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় আছি।’এই কথার সূত্র ধরেই বলিউড লাইফ জানিয়েছে, অ্যাশ-অভিষেক উভয়য়েই এখন সঞ্জয় লীলা বনসালীর নতুন ছবিতে কাজ করা জন্য প্রহরণ গুণছেন।


আরো সংবাদ



premium cement