০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


কুমিল্লায় ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত

- নয়া দিগন্ত

মিল্লার বরুড়া-লালমাই সড়কে বৃহস্পতিবার ট্রাকের চাপায় স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন তাদের বহনকারী অটোরিকশার চালক। নিহতরা হলেন- বরুড়া বাজারের ব্যবসায়ী ভৌতরী গ্রামের আবদুর রশিদ (৬০) এবং তার স্ত্রী বেগম আক্তার (৪৫)।

স্থানীয়রা জানায়, আবদুর রশিদ স্ত্রীকে নিয়ে কুমিল্লা থেকে সিএনজি অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যায় দুতিয়াপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের বহনকারী অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দম্পতি নিহত হন। আহত হন অটোরিকশার চালক।

এ বিষয়ে লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জিয়া উদ্দিন জানান, হাইওয়ে পুলিশের একটি দল দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করেছে। সুত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল