২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় ট্রাক খাদে পড়ে হেলপারসহ নিহত ২

- নয়া দিগন্ত

কক্সবাজার থেকে ঢাকায় মাছ নিয়ে যাওয়ার সময় ট্রাক খাদে পড়ে দুই জন নিহত হয়েছেন। নিহত দুই জনের নাম সৈয়দ হোসেন (৩৫) ও ট্রাকের হেলপার (২৫)। নিহত সৈয়দ হোসেন পেশায় মাছের চালানদার। তিনি কক্সবাজার জেলার সদর বাহার চরা এলাকার মতিউর রহমানের ছেলে। অন্যদিকে তাৎক্ষণিকভাবে নিহত হেলপারের নাম জানা যায়নি। বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার এসআই সাইফুল ইসলাম জানান, মহাসড়কের কোরপাইয়ে একটি মাছ ভর্তি ট্রাক খাদের পড়ে মাছের চালানদার ও হেলপার নিহত হয়েছেন। কক্সবাজার থেকে মাছগুলো ঢাকায় নিয়ে যাচ্ছিলেন তারা।

তিনি আরো বলেন, নিহত দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে দুর্ঘটনায় কেউ আহত হয়নি। দুর্ঘটনার পর ঘাতক ট্রাক চালক পালিয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করছে।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল