০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


কক্সবাজারে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা আটক

আটককৃত নুর মোহাম্মদ - নয়া দিগন্ত

কক্সবাজার শহরের কলাতলী এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ নুর মোহাম্মদ (৪০) নামের এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে তাকে আটক করা হয় বলে জানা গেছে। এ সময় তার দেহ তল্লাশি করে আনুমানিক ৭ হাজার ইয়াবা উদ্ধার করার কথা শোনা গেলেও পুলিশের পক্ষ থেকে এই সংক্রান্ত সঠিক পরিসংখ্যান জানা যায়নি। আটক ব্যক্তি পৌরসভার পাহাড়তলী ইউছুলুঘোনা এলাকার মৃত ছৈয়দ আলমের ছেলে। তিনি ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদকের দায়িত্বে আছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, নুর মোহাম্মদ কিছুদিন আগেও টমটম চালাতো। কিন্তু ইয়াবা বিক্রি করে হঠাৎ করে বিপুল টাকার মালিক বনে যায়। সরকারি দলের পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় নিরীহ মানুষকে হয়রানি করে বলে এলাকাবাসী অভিযোগ করেছে।

এদিকে নুর মোহাম্মদ বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক হওয়ার পর থেকে তার স্ত্রী এবং স্থানীয় কতিপয় প্রভাবশালী ব্যক্তি তাকে থানা থেকে ছাড়িয়ে নিতে জোর তদবির করে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার এসআই দেলোয়ার হোসাইন বলেন, আটক নুর মোহাম্মদের কাছ থেকে ইয়াবাসহ বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মোঃ ফরিদ উদ্দীন খন্দকার তাকে আটকের বিষয়টি স্বীকার করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান।

দেখুন:

আরো সংবাদ



premium cement