০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বিকাশ এজেন্টদের সাথে জালিয়াতি, আটক ২

আটক দুই ভাই - ছবি: নয়া দিগন্ত

বিকাশ এজেন্টদের দোকান থেকে অভিনব কায়দায় পিন কোড জেনে টাকা ট্রান্সপার করার চক্রের দু’কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিকাশ এজেন্টরা। এ চক্রটি দীর্ঘ দিন যাবত চাঁদপুর শহরের ও আশেপাশের বিকাশ এজেন্টদের লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

এ কারণে শহরে বিকাশ এজেন্টদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। চাঁদপুর শহরের বেলভিউ হাসপাতালের কাছে ঐ কিশোর সহোদর আবরার ও সাগরকে দেখে এজেন্টরা তাদের দৌড়ে ধরতে সক্ষম হয়। পরে পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেয়।

বিকাশ এজেন্ট ফারুক ও তোহা জানায়, দীর্ঘ দিন যাবৎ এ কিশোররা বিভিন্ন এজেন্টদের দোকানে গিয়ে কৌশল অবলম্বন করে অর্থাৎ দোকানে দীর্ঘক্ষণ বসে থেকে মোবাইলে টাকা আসবে বলে তাদের সাথে সখ্যতা করে। পরে এজেন্টের মোবাইলটি চেয়ে অভিনব কায়দায় ঐ মোবাইল থেকে টাকা ট্রান্সপার করে ফেলতো।

ঘটনাটি জানাজানি হলে এজেন্টরা সতর্ক হয়ে যায় এবং একটি এজেন্টের দোকানের সিসি ক্যামেরা থেকে ঐ কিশোরের একটি রঙ্গীণ ছবি বের করা হয়। ছবিটি বিভিন্ন বিকাশ এজেন্টদের দোকানে রাখা হয়।

আটক কিশোররা হলেন আপন দুইভাই সাগর (২২) ও তার ছোট ভাই আবরার হোসেন (১৩)। তারা জানায়, দীর্ঘ ৭ মাস যাবৎ তারা এভাবে বিকাশ এজেন্টদের টাকা ট্রান্সপার করে আসছে। তাদের বাড়ি লক্ষীপুর জেলার রায়পুরে।


আরো সংবাদ



premium cement