০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ব‌রিশা‌লে ডেঙ্গুতে নারীর মৃত্যু

-

ডেঙ্গু আক্রান্ত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আজ রোববার ভোরে এক নারীর মৃত্যু হয়েছে।

মৃত সাধনা রানী (৪৫) বাবুল চন্দ্র হাওলাদারের স্ত্রী। তার বাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলার জোয়ার করুণা গ্রামে।

হাসপাতালের প‌রিচালক ডা: বা‌কির হো‌সেন জানান, গতকাল শনিবার রাত ১০টায় সাধনা রানীকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। রোববার ভোর সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, সারাদেশের হাসপাতালগুলোতে নতুন ডেঙ্গু রোগীর সংখ্যা দিন দিন কমছে। স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম জানিয়েছে, গত জানুয়ারি থেকে এ পর্যন্ত সারা দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে সর্বমোট ভর্তি রোগীর সংখ্যা ৮৭ হাজার ২৬৩। ডেঙ্গু রোগের চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে চলে গেছেন ৮৫ হাজার ৩২৩ জন। অর্থাৎ সারাদেশে হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়া রোগীর সংখ্যা ৯৮ শতাংশ।

ডেঙ্গুর প্রাদুর্ভাব এ বছর এশিয়ার অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ভয়াবহ আকার ধারণ করেছিল। তবে চলতি মাসের শুরু থেকে পরিস্থিতির উন্নতি হওয়া শুরু হয়েছে।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ



premium cement
ইয়াবা সেবন করে টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ শৈলকুপায় সাংবাদিক মফিজুলের ওপর হামলা : প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী অনলাইন জুয়ায় ২০ লাখ টাকা হেরে যুবকের আত্মহত্যা আল-জাজিরার অফিসে ইসরাইলি পুলিশের হানা মালয়েশিয়ায় কাল বৃহত্তম আন্তর্জাতিক ধর্মীয় সম্মেলন রাস্তা প্রশস্ত করতে কাটা হবে ৮৫৬টি গাছ সম্পদ অর্জনে এমপিদের পেছনে ফেলেছেন চেয়ারম্যানরা : টিআইবি গাজায় ‘গণহত্যা’র নিন্দা জানিয়ে ইসরাইলের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আহ্বান ওআইসির স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা

সকল