০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


কুয়াকাটায় বিএনপির নির্বাচনী প্রচার মাইক ভাংচুর

কুয়াকাটায় বিএনপির নির্বাচনী প্রচার মাইক ভাংচুর - ছবি : নয়া দিগন্ত

কুয়াকাটার আলীপুর পটুয়াখালী-৪ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী এবিএম মোশাররফ হোসেনের ধানের শীষ প্রতিকের নির্বাচনী প্রচারণার মাইক ভাংচুর করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে ধানের শীষের প্রচারকালে মৎস্য বন্দর আলীপুরের কাঁচা বাজার এলাকায় আসলে যুবলীগ কর্মীরা প্রচার মাইক ভেঙ্গে ফেলে। এতে তাদের প্রচার প্রচারণা বন্ধ হয়ে যায় এবং জনমনে আতংক ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য গত মঙ্গলবার বিকেলে পর্যটন নগরী কুয়াকাটার পাঞ্জুপাড়া নামক এলাকায় ধানের শীষ প্রতিকের নির্বাচনী প্রচারকালে তাদের প্রচারণার মাইক ভাংচুর করা হয়।

এ ব্যাপারে লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাঃ সিদ্দিকুর রহমান বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয় আমি কিছু জানি না।


আরো সংবাদ



premium cement
গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান আশুলিয়ায় ঝুট ব্যবসা দখল নিতে ৬ জনকে কুপিয়ে জখম মুক্ত গণমাধ্যম সূচকে বাংলাদেশের অবনতি হচ্ছে কেন সোনাতলায় ২ আ’লীগ নেতা বিনাভোটে ভাইস চেয়ারম্যান

সকল