২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফেনী কালেক্টরেট কর্মচারী ক্লাব জাইনুল সভাপতি কামাল সম্পাদক

-

ফেনী কালেক্টরেট কর্মচারী ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত সোমবার প্রধান নির্বাচন কমিশনার হারাধন চন্দ্র মজুমদার নবনির্বাচিত নেতাদের নাম ঘোষণা করেন। নবনির্বাচিত সভাপতি জাইনুল আবেদীন ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিন চৌধুরীর নেতৃত্বে নবনির্বাচিতরা গতকাল মঙ্গলবার জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
নতুন কমিটির অন্যরা হলেন সিনিয়র সহসভাপতি মো: সাইফুল ইসলাম, মো: ফয়েজ আহমদ, সহসভাপতি মো: জাহিদুল আলম মজুমদার, নারায়ণ চন্দ্র দাস, মো: মনছুর আলম, মো: সাহাব উদ্দিন, একরাম হোসেন পাটোয়ারী ও মো: সুরুজ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো: মোস্তফা ও মো: বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক রুপম চন্দ্র পাল, সহসাংগঠনিক সম্পাদক মো: আরিফুল ইসলাম হাজারী, দফতর সম্পাদক মো: শেখ কামাল উদ্দিন, সহদফতর সম্পাদক মো: আতিক উল্লাহ, অর্থ সম্পাদক মো: মাহফুজুর রহমান, সাহিত্য সম্পাদক নয়ন কান্তি রক্ষিত, সহসাহিত্য সম্পাদক মো: নাছির উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: জহির আহমদ, সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: ইউসুফ, সমাজকল্যাণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, সহসমাজকল্যাণ সম্পাদক মো: নাজিম উদ্দিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল