২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পিরোজপুরে নিজ দলের কর্মীদের হামলায় ছাত্রলীগ নেতা আহত

-

পিরোজপুরে নিজ দলীয় প্রতিপÿের হামলায় গুরুতর আহত হয়েছেন ছাত্রলীগের পৌরসভা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাকিব হাসান রাজিব ও তার ভাই রাকিব। হামলার ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় পিরোজপুরের নতুন বাস টার্মিনাল এলাকায়। আহত রাজিব ও রাকিবকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্রলীগ নেতা শাকিব হাসান রাজিব সরকারি সোহরাওয়ার্দী কলেজের অনার্স হিসাববিজ্ঞান এবং রাকিব ডিগ্রি শেষ বর্ষের ছাত্র। হামলার ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ শহরের কৃষ্ণনগরের বাসিন্দা কবির হোসেনের ছেলে হৃদয় খান ও শেখ পাড়ার সেলিম খানের ছেলে জান্নাতিন নাঈম খান আলিফকে শনিবার রাতে গ্রেফতার করেছে।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক বলেন, আমাদের প্রতিপÿ কয়েক দিন ধরে একটি ঝামেলা সৃষ্টির জন্য পরিকল্পিতভাবে চেষ্টা চালিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় এ হামলা। তিনি বলেন, হৃদয় ও আলিফ নিজেদের ছাত্রলীগের কর্মী দাবি করে। তবে তারা বখাটে। আহত শাকিব হাসান রাজিব তার অনুসারী।
ঘটনা সম্পর্কে জানতে চাইলে যুগ্ম সাধারণ সম্পাদক আহত শাকিব হাসান বলেন, আমি বাস টার্মিনালের একটি দোকানে বসে খেলা দেখছিলাম। এ সময় হৃদয় খান ও জুম্মনের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল মোটরসাইকেলে এসে আমার ওপর হামলা শুরু করে। তাদের হাত থেকে আমাকে রÿা করতে বড় ভাই রাকিব এগিয়ে এলে তাকেও তারা পিটিয়ে গুরুতর জখম করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওসি জানিয়েছেন হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলমান রয়েছে।
উলেøখ্য, পিরোজপুরে ছাত্রলীগের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। জেলা কমিটির সভাপতি জাহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের দু’টি গ্রæপ রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল