২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে মন্দিরে চুরি যুবক গ্রেফতার

-

বগুড়ার শেরপুরের ভবানীপুর বাজার এলাকায় মা ভবানী মন্দিরে দু’দফা চুরির ঘটনায় গত রোববার রাতে শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সঞ্জয়কুমার সিংকে গ্রেফতার করেছে।
জানা গেছে, উপজেলার ভবানীপুর বাজারে হিন্দু সম্প্রদায়ের ঐতিহ্যবাহী ধর্মীয় প্রতিষ্ঠান মা ভবানী মন্দিরে গত বৃহস্পতিবার ও ৩ অক্টোবর রাতে চোরেরা মন্দিরের প্রধান গেট খুলে ভেতরে প্রবেশ করে দানবাক্সের তালা ভেঙে প্রায় ৩৪ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরে মন্দির কমিটি সিসি ক্যামেরার ভিডিও চিত্র দেখে চোর শনাক্ত করে। গত রোববার রাতে মন্দির কমিটির নায়েব অপূর্ব চক্রবর্তী বাদি হয়ে শেরপুর থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে ভবানীপুর বাজার চার রাস্তার মোড়ের চায়ের দোকান থেকে রাতে ভবানীপুর গ্রামের রঞ্জিতকুমার সিংয়ের ছেলে সঞ্জয়কুমার সিংকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে চুরির ঘটনা স্বীকার করে এবং তার কাছ থেকে চুরির তিন হাজার ২০০ টাকা ও একটি সিসি ক্যামেরা উদ্ধার করা হয়। অপর দিকে গত শনিবার রাতে চোরেরা মির্জাপুর ইউসুফ উদ্দিন উচ্চবিদ্যালয়ের লাইব্রেরির তালা ভেঙে একটি ল্যাপটপ ও প্রজেক্টর নিয়ে যায়।
এ ব্যাপারে শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, চোরকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে মির্জাপুর ইউসুফ উদ্দিন উচ্চবিদ্যালয়ের চুরির ঘটনার অভিযোগ পেয়েছি।

 


আরো সংবাদ



premium cement
ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা

সকল