২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় অজ্ঞান পার্টির কবলে শিল্প পুলিশ

-

ময়মনসিংহের ভালুকায় সিএনজিচালিত অটোরিকশাযোগে কর্মস্থলে যাওয়ার পথে মো: আনোয়ারুল আমীন (৩০) নামে এক শিল্প পুলিশ অজ্ঞান পার্টির কবলে পড়েন। গতকাল সকালে মডেল থানা পুলিশ উপজেলার রাংচাপড়া গ্রামে একটি ফিশারির পাড় থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়য়নসিংহ জেলার নান্দাইল উপজেলার মহেশকুড়া গ্রামের রুহুর আমীনের ছেলে ইন্ডাস্ট্রিয়াল-২ গাজীপুরে কর্মরত মো: আনোয়ারুল আমীন ঈদের ছুটি শেষে গত বৃহস্পতিবার সন্ধ্যারাতে বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে ভালুকা-গফরগাঁও সড়কপথে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ভালুকা উপজেলার নিশাইগঞ্জমোড় নামক স্থানে সিএনজিতে পাশে বসা এক লোক তার শরীরে স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে। পরে পাশের রাংচাপড়া গ্রামের আবদুল মালেক মিয়ার ফিশারির পাড়ে রশি দিয়ে হাত-পা বেঁেধ অজ্ঞান অবস্থায় ফেলে রেখে সাথে থাকা মোবাইল ফোন সেট ও দুই হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে গতকাল শুক্রবার সকালে মডেল থানার এসআই মতিউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় আনোয়ারুল আমীনকে উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করেন।
ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, সকালে সংবাদ পেয়ে কনস্টেবল আনোয়ারুল আমীনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement