২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা ও দোয়া মাহফিল

-

বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদতবার্ষিকী ও শোকাবহ ১৫ আগস্ট উপলক্ষে আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার বেলা ৩টায় ধনাইদ এলাকায় ইয়ারপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার হোসেন মণ্ডলের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তর সভাপতি ইমতিয়াজ উদ্দিন। বক্তব্য রাখেন আশুলিয়া থানা সভাপতি শহীদুল্লাহ মুন্সি, সাধারণ সম্পাদক আবদুল খালেক, ইয়ারপুর ইউপি আওয়ামী যুবলীগের আহ্বায়ক নুরুল আমিন সরকার, যুগ্ম আহ্বায়ক সোহেল সরকার, আওয়মী লীগ নেতা লিয়াকত দেওয়ানসহ স্থানীয় নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধুর রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।
অনুষ্ঠান শেষে উপস্থিত লোকদের মাঝে খাবার বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল