০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


শৈলকুপায় বজ্রপাতে বাবা ও ছেলে নিহত

-

কাজের সন্ধানে বেরিয়ে বজ্রপাতে বাবা ও ছেলে মারা গেছেন। এ সময় আহত হয়েছে আরো তিনজন। নিহত দুই শ্রমিক হলেনÑ বাবা নুর ইসলাম মৃধা (৭০) ও তার ছেলে খাইরুল ইসলাম (৪২)। তাদের বাড়ি পাবনা জেলার চাটমোহর উপজেলায় মঙ্গলবার তারা দুজনসহ ৫ শ্রমিক শৈলকুপার আনন্দনগর গ্রামের মাঠে ধানক্ষেতে কাজ করার সময় বজ্রপাতের শিকার হন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, ঘটনাস্থলেই বজ্রপাতে বাবা ও ছেলে মারা যান। এ সময় আরো তিনজন আহত হন। তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আহতরা হলেন পাবনার চাটমোহর উপজেলার নিজাম উদ্দিন (৬৮), শৈলকুপার উপজেলার আনন্দনগর গ্রামের দামি মালিথা (৫০) ও তার ভাতিজা সাব্বির আহমেদ (১৬)।
শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, নিহত দুজন বাবা ও ছেলে। তারা শ্রমিকের কাজ করতে শৈলকুপা আনন্দনগর গ্রামে এসেছিলেন। ধানক্ষেতে বজ্রপাতে দুজনেই মারা যান।


আরো সংবাদ



premium cement
গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল সেদিন কেন এমন করেছিলেন শাহরুখ!

সকল