০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড

-

নোয়াখালীতে গত সোমবার একটি হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন এবং একজনের ৫ বছরের কারাদণ্ড রায় প্রদান করেছেন নোয়াখালীর অতিরিক্ত দায়রা জজ মোহাম্মদ ফারুক।
জানা গেছে, গত ২০১৪ সালের ২৭ এপ্রিল প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের কর্মকর্তা মফিজুর রহমানকে সাজাপ্রাপ্ত নোয়াখালী পৌরসভাধীন লক্ষ্মীনারায়ণপুর গ্রামের মো: আবুল হোসেনের ছেলে জাকির হোসেন, আবদুর রহিমের ছেলে আরিফুর রহমান মুন্না ও গোলাম রহমানের ছেলে মেজবাহ উদ্দিন ঢেকে নিয়ে সুবর্ণচর উপজেলার আল আমিন রাস্তার মাথায় হত্যা করে লাশ ফেলে চলে যায়। পরের দিন ২৮ এপ্রিল নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত দীর্ঘ শুনানি শেষে জাকির হোসেন ও আরিফুর রহমান মুন্নাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছর কারাদণ্ড এবং মেজবাহ উদ্দিনকে ৫ বছর কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।
আসামি পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট আ: হক আর রাষ্ট্র পক্ষে ছিলেন অ্যাডভোকেট বোরহান উদ্দিন মোহন।

 


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের

সকল