২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চিলমারীতে ৭ দিন ধরে মাদরাসাছাত্র নিখোঁজ

-

কুড়িগ্রামের চিলমারী উপজেলার ইরবাত ইবনে ফারিয়া রা: হাফেজি মাদরাসাছাত্র নাঈম হাসান (১২) সাত দিন ধরে নিখোঁজ। সে চিলমারীর সীমান্তবর্তী উলিপুরের দক্ষিণ সাদুল্যা এলাকার মঞ্জু মিয়ার ছেলে। এ ঘটনায় তার বড় ভাই রাসেল মিয়া গত শনিবার কুড়িগ্রাম সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
পরিবার ও জিডি সূত্রে জানা যায়, ইরবাত ইবনে ফারিয়া রা: হাফেজি মাদরাসার আবাসিক ছাত্র নাঈম। নিখোঁজ হওয়ার একদিন আগে ১৭ জুন সে মাদরাসা থেকে কুড়িগ্রামের কালিরহাটে দাদার বাড়িতে যায়। এরপর ১৮ জুন বিকেলে দাদার বাড়ি থেকে মাদরাসায় যাওয়ার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হয়। তার পরিবার সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি। গত শনিবার ২২ জুন কুড়িগ্রাম সদর থানায় ওই ছাত্রের বড় ভাই জিডি করেন।
নাঈমের বাবা মঞ্জু মিয়া বলেন, বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোনো সন্ধান মিলছে না। পুলিশ জানিয়েছে, তারা নাঈমকে উদ্ধারের চেষ্টা করছে।
এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান বলেন, দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি। একই সাথে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।


আরো সংবাদ



premium cement