২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চাটখিলে আ’লীগ প্রার্থীর মতবিনিময়

-

চাটখিল উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর কবির গত শুক্রবার বিকেলে তার উপজেলা কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
মতবিনিময়কালে তিনি বিগত পাঁচ বছরে প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন, অবকাঠামোগত উন্নয়ন, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্টসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন। তিনি আগামী ৩১ মার্চ আবার নির্বাচিত হলে চাটখিল উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন বলে জানান। মতবিনিময় সভায় চাটখিল প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমানের নেতৃত্বে চাটখিলের সাংবাদিকেরা অংশগ্রহণ করেন।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল