২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
বিএনপির ৩৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ভৈরবে যুবলীগের হামলায় বিএনপির সভা পণ্ড

-

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশকে মারধর ও বিস্ফোরক দ্রব্য ব্যবহারের অভিযোগে বিএনপির ৩৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলামকে প্রধান আসামি করে ৪৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩০০ থেকে ৩৫০ জনকে অভিযুক্ত করে পুলিশ এ মামলা করে।
ভৈরব থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) বাহালুল আলম খান জানান, রোববার সন্ধ্যায় শহরের চণ্ডিবের এলাকায় উপজেলা বিএনপির একটি নির্বাচনী কর্মিসভাকে কেন্দ্র করে উদ্ভূত ঘটনায় পুলিশের তিন সদ্যসকে মারধর ও বিস্ফোরক দ্রব্য ব্যবহারের অভিযোগে এ মামলা করেছে এসআই অভিজিৎ চৌধুরী। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে। বিএনপি নেতাকর্মীরা গাঢাকা দিয়েছেন।
উল্লেখ্য, গত রোববার সন্ধ্যায় শহরের চণ্ডিবের এলাকায় বিএনপির একটি নির্বাচনী কর্মিসভা চলছিল। এ কর্মিসভাকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষে পুলিশসহ ১০ জন আহত হন।

 


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল