২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ইন্দুরকানীতে কুড়ালের কোপে অফিস সহকারী নিহত

-

ইন্দুরকানীর চণ্ডিপুর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অফিস সহকারী রেজাউল করিম রিপনকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে খোলপটুয়া গ্রামের আবুবকর বেপারীর ছেলে কাঞ্চন বেপারী। নিহত রিপন চরবলেশ^র গ্রামের আবদুর রহমানের ছেলে।
ঘটনার পর ঘাতক পালিয়ে যাওয়ার সময় জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে উপজেলার চণ্ডিপুর বাজারের মজনুর মিষ্টির দোকানের সামনে কাঞ্চন বেপারী ধারালো কুড়াল দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে রেজাউল করিম রিপনকে হত্যা করে। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরবলেশ^র গ্রামের ইউপি সদস্য শহিদুল ইসলাম জানান, ঘাতক কাঞ্চন বেপারী নিহত রিপনের ভাইয়ের মেয়েকে চার বছর আগে বিয়ে করে। বিয়ের পর থেকে কাঞ্চন তার স্ত্রীকে নির্যাতন করে আসছিল। বিষয়টি কাঞ্চনের স্ত্রী তিন মাস আগে তার বাবার বাড়ি গিয়ে পরিবারের লোকজনকে জানালে তারা তার কাছে মেয়ে দিবে না বলে কাঞ্চনকে জানায়। এতে কাঞ্চন ক্ষিপ্ত হয়ে রিপনকে কুপিয়ে হত্যা করে। কাঞ্চনের স্ত্রী তিন মাস ধরে তার বাবার বাড়িতে অবস্থান করছেন।
ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, নিহতের ঘটনায় ঘাতককে আটক করা হয়েছে। নিহতের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল