২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুড়িগ্রামে মাদকের পৃষ্ঠপোষকরাও কিনেছেন আ’লীগের মনোনয়নপত্র

-

কুড়িগ্রাম-৪ আসন (চিলমারী-রৌমারী-রাজিবপুর) থেকে আওয়ামী লীগের ৩০, বিএনপির ৮ এবং জাতীয় পার্টির পাঁচজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন এমন একাধিক ব্যক্তি গোয়েন্দাদের তালিকায় মাদকের পৃষ্ঠপোষক। এমপি প্রার্থী হিসেবে তারা মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করায় এলাকায় সমালোচনার ঝড় উঠেছে। সাধারণের মানুষের দাবি সমাজে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ব্যক্তিরা জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে ক্ষুণœ হবে রাজনৈতিক দলের ভাবমর্যাদা।
খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্যোগে একটি বিশেষ গোয়েন্দা সংস্থার মাধ্যমে সারা দেশের মাদক ব্যবসায়ীদের যে তালিকা বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশ হয়েছিল তাতে কুড়িগ্রাম জেলার মাদকের সাথে জড়িতদের ভয়াবহ তথ্য উঠে আসে। এই প্রতিবেদনে কুড়িগ্রাম জেলার শীর্ষ ৪৩ জন মাদক ব্যবসায়ীর নাম উল্লেখ করা হয়েছে। এসব মাদক ব্যবসায়ীর পৃষ্ঠপোষকদের তালিকায় আছেন রৌমারী (শফিউল আলম), চিলমারী উপজেলার রমনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুর-ই-এলাহী তুহিন, রাজিবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আলম বাদল ও দাঁতভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।
এর মধ্যে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রতিবেদন-৪-এ শীর্ষ ৪৩ জন মাদক ব্যবসায়ীর তালিকায় মাদকের পৃষ্ঠপোষক রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি জাকির হোসেন, একই উপজেলার যুবলীগ সভাপতি হারুন-অর রশিদ, রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর আলম (শফিউল আলম) আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন।

 


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল