২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মেহেরপুর-১ আসনে বিএনপি থেকে লড়তে চান জাকির হোসেন

-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির পক্ষে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চান জাকির হোসেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার ভোটের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানান তিনি। মনোনয়নপত্র সংগ্রহের সময় মেহেরপুর বিএনপিসহ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আন্তর্জাতিক সংস্থা ঐডচখ-এর পিস অ্যাম্বাসেডর বা শান্তির দূত জাকির হোসেন জানান, তিনি মেহেরপুরের হতদরিদ্র মেহনতি মানুষের ভাগ্যের উনন্নয়নের জন্য দীর্ঘ দিন ধরে কাজ করছেন। সন্ত্রাস ও মাদকমুক্ত শিক্ষিত যুবসমাজ গড়তে তিনি নানামুখী পদক্ষেপ নিয়েছেন।
জেলার বেশ কয়েকজন দলীয় কর্মী ও শিক্ষক জানান, মামলা-হামলায় জর্জরিত নেতাকর্মীদের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে কর্মীবান্ধব নেতা হিসেবে জাকির হোসেন পরিচিতি লাভ করেছেন। দলীয় মনোনয়ন পেলে দল-মতনির্বিশেষে সর্বস্তরের মানুষের ভোটে বিজয় লাভের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।
জাকির হোসেন বাংলাদেশের বৃহত্তম পেশাজীবী সংগঠন শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের অতিরিক্ত মহাসচিব, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের যুগ্ম মহাসচিব, বাংলাদেশ প্রধান শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষক সমন্বয় কমিটির কেন্দ্রীয় নেতা।

 


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল