২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজার-৩ আসনে বিএনপির প্রার্থী হতে চান ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নের প্রত্যাশায় নিজের প্রার্থিতা ঘোষণা করলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ সহিদুজ্জামান।

দলের হাইকমান্ডের সিগন্যাল পেয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দাবি করে তিনি বলেন, জনগণ আমাকে ভালোবাসে। ভোট দিতে এখনো অধীর আগ্রহে আছে। মানুষের সেই ভালোবাসার দায়বদ্ধতা থেকে উপরের সিগন্যাল পেয়ে দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছি। 

তিনি বলেন, চূড়ান্তভাবে মনোনয়ন পাবেন বলে তিনি আশাবাদী। তার বিজয় সুনিশ্চিত।

গত বৃহস্পতিবার বেলা ৩টায় কক্সবাজার শহরের গোলদীঘিরপাড় সংলগ্ন নিজ বাসা জামান ভিলায় সাবেক এমপি সহিদুজ্জামান সাংবাদিকদের মুখোমুখি হন। এ সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দলের বাইরে যাইনি। সব কর্মকাণ্ডে যতটা সম্ভব সক্রিয় থেকেছি। জনগণের বিপদে আপদে ছুটে গিয়েছি। আগামী সংসদ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। ধানের শীষ নিয়ে এই নির্বাচনে অংশ নিতে চাই। দলীয় হাইকমান্ড তাকে মনোনয়ন দেবে বলে তিনি আশা করছেন।

বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের নিজ বাসায় গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণ জানান বিএনপির সংস্কারপন্থী হিসেবে এক সময় চিহ্নিত কক্সবাজার-রামু আসনের সাবেক এই সংসদ সদস্য।

এ সময় অধ্যক্ষ ওমর ফারুক, চেয়ারম্যান আমিনুল হক, সফিনা আজিমসহ দলীয় অনেক নেতাকর্মী ও আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল