২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন উপজেলা চেয়ারম্যান তমিজ উদ্দিন

-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ঢাকা-২০ ধামরাই আসন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন উপজেলা চেয়ারম্যান বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি তমিজ উদ্দিন।
গত সোমবার তমিজ উদ্দিন নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেন। তিনি বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে আবার ভোটে বিজয়ী হবে বিএনপি। খালেদা জিয়ার মুক্তি দ্রুত কামনা করছি। আমি দলীয় মনোনয়ন ফরম কিনেছি। আশা করি দল আমাকে নির্বাচনে অংশ নেয়ার জন্য বিবেচনা করবে। মনোনয়ন পেলে নির্বাচিত হওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ধামরাই উপজেলা থেকে বিএনপি কয়েকবার বিজয়ী হয়েছে। তাই এবারও বিজয়ী হবে।
তমিজ উদ্দিন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হাত থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন। এ সময় অন্যান্য দলীয় নেতা উপস্থিত ছিলেন। তিনি দলীয় কার্যালয় থেকে ফরম কিনে বের হয়ে ধামরাই উপজেলার নেতাকর্মীদের সামনে ফরম হাতে নিয়ে সবার সাথে একত্র হন। এ সময় স্থানীয় বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। তিনি আরো বলেন, দলীয় নির্দেশ পেলেই পুরোদমে গণসংযোগ করার জন্য মাঠে নামবেন।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী

সকল