২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মহালছড়িতে বেইলিব্রিজসহ পাথর বোঝাই ট্রাক চেঙ্গী নদীতে

-

খাগড়াছড়ির মহালছড়িতে বেইলিব্রিজসহ অতিরিক্ত পাথর বোঝাই একটি ট্রাক চেঙ্গী নদীতে পড়ে গেছে। শনিবার সকাল ১০ টায় মহালছড়ি-সিঙ্গিনালা সড়কের বেইলিব্রিজে ওঠামাত্র ব্রিজটি ধসে ট্রাকসহ নদীতে পড়ে যায়। এ ঘটনায় আব্দুল মুমিন নামে এক শ্রমিক নিখোঁজ রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনা কবলিত হওয়ার সময় ট্রাকটিতে চালক হেলপার ও শ্রমিকসহ মোট পাঁচজন ছিলেন। স্থানীয়রা চারজনকে উদ্ধার করতে পারলেও বাকি একজনের কোনো খোঁজ পাওয়া যায়নি।
মহালছড়ি থানার ওসি নূরে আলম ফকির জানান, শনিবার সকাল ১০ টায় অতিরিক্ত পাথর বোঝাই একটি ট্রাক মহালছড়ি-সিঙ্গিনালা সড়কের বেইলি ব্রিজে ওঠামাত্র ব্রিজটি ধসে ট্রাকসহ নদীতে পড়ে যায়। এ ঘটনায় আক্তার হোসেন নামে আহত এক শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহালছড়ির সাথে সিঙ্গিনালার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।
খবর পেয়ে মহালছড়ি জোন কমান্ডার লে.কর্নেল মোসতাক আহমদ, জেলা প্রশাসক শহিদুল ইসলাম, পুলিশ সুপার আহমার উজ্জামান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না নাসরিন উর্মি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 


আরো সংবাদ



premium cement
ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সকল