২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চকরিয়ায় ট্রাকচালকের গলা কাটা লাশ উদ্ধার

-

কক্সবাজারের চকরিয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে এক ট্রাকচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এমনকি ওই চালকের হাত ও পায়ের রগও কেটে দেয়া হয় মৃত্যু নিশ্চিত করতে। ডেকে নেয়ার প্রায় পাঁচ ঘণ্টা পর ওই চালকের লাশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া ব্রিজের নিচ থেকে উদ্ধার করে পুলিশ। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। শুক্রবার ভোর ৪টায় লাশ উদ্ধার করে পুলিশ।
খুন হওয়া চালকের নাম ফজল করিম (৫০)। তিনি চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত হাকিম আলীর ছেলে।
পুলিশ ও খুন হওয়া চালকের পরিবার জানিয়েছে, গত বৃহস্পতিবার রাত ১১টায় সহকর্মী পরিচয়ে অজ্ঞাত এক ব্যক্তি তাকে ডেকে নিয়ে যায়। এরপর রাত অবধি বাড়ি ফিরে না আসায় এখানে-ওখানে খোঁজাখুঁজি শুরু হয়। খবর পেয়ে পুলিশ চালকের লাশ উদ্ধার করে।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত পরিবারের সদস্যদের উদ্বৃতি দিয়ে জানান, ট্রাকচালক ফজল করিমকে বৃহস্পতিবার রাত ১১টায় চালক পরিচয় দিয়ে অজ্ঞাত এক ব্যক্তি বাড়ি থেকে ডেকে নিয়ে যায় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে চালক ফজল করিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেয়া হবে। তিনি আরো বলেন, ‘ইতোমধ্যে পুলিশের একাধিক টিম হত্যাকাণ্ডের আদ্যোপান্ত জানতে মাঠে নেমেছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।


আরো সংবাদ



premium cement